Clip Fuck

কলেজের জুনিয়ার পড়া বুঝতে এসেছিল রুমে। পড়া বুঝতে পারছে না বলে একটু শাস্তি দিচ্ছিলাম। শাস্তিটা একটু বেশি হয়ে গেছে মনে হচ্ছে। তাই না?

CATEGORIES

MAINPOPULAR CLIPSALL CATEGORIES

কলেজের জুনিয়ার পড়া বুঝতে এসেছিল রুমে। পড়া বুঝতে পারছে না বলে একটু শাস্তি দিচ্ছিলাম। শাস্তিটা একটু বেশি হয়ে গেছে মনে হচ্ছে। তাই না?

 

download: ColossalDiscreteBobolink.mp4

original: https://www.redgifs.com/watch/ColossalDiscreteBobolink

hardcore, indian, pronebone

[report | abuse]

রাত ৯টায় টাকিলা শটের সাথে হোটেল ক্যালিফোর্নিয়া শুনতে শুনতে যখন পরিচয় তখন তো আর বুঝতে পারি নাই রাত ৩.৩০মিনিটে উঠিয়ে বলবে ডগিটা তো ট্রাই করা হলো না। 🙊 (আমার মোন এত ভয়াবহ ছিলো যে সাউন্ড বন্ধ করে দিতে বাধ্য হলাম 😅)

রাত ৯টায় টাকিলা শটের সাথে হোটেল

আমি আম্মু আব্বুর একমাত্র সন্তান, আম্মুর খুব ইচ্ছে আমার একটা ছোট ভাই বা বোন হবে, তাই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিলাম আম্মুকে একটা সন্তান উপহার দিবো! তাই আজকে আম্মুকে ধরে চুদে ভোদা দিয়ে বাচ্চা ভরলাম ! আমি ভাই আর বাবা হওয়ার সুখ একসাথে পাবো!

আমি আম্মু আব্বুর একমাত্র সন্তান,

আম্মুকে টিকটকে কিভাবে ভিডিও আপলোড করতে হয় শিখিয়ে দিয়েছি। এখন আর হাত মারার জন্য পর্নহাবে ঢুকতে হয় না।

আম্মুকে টিকটকে কিভাবে ভিডিও আপলোড

আম্মু ফ্রিজ থেকে তরকারি বের করছিলো..! পিছন থেকে আম্মুর পাছা দেখে আমি আর থাকতে পারলাম না..! আম্মুর জামা উঠিয়ে ডগিস্টাইলে লাগানো শুরু করলাম। আম্মুও বাঁধা না দিয়ে চুপচাপ ছেলের চোদন খেয়ে যায়..!🥴

আম্মু ফ্রিজ থেকে তরকারি বের করছিলো..!

শত অনুরোধের পরেও এলাকার বখাটে ছোটভাইরা সেদিন আমার বাচ্চার মাকে তুলে নিয়ে গিয়ে এভাবে অপমাণ করলো! সমাজের উপরে আর বিশ্বাস নেই আমার (Don't message if you are a boring asshole who can't talk without picture)

শত অনুরোধের পরেও এলাকার বখাটে ছোটভাইরা

গরম শক্ত ধোন চোষার মজা এই আপুটি বুঝতে পেরেছে

গরম শক্ত ধোন চোষার মজা এই আপুটি

যখন আমার মা এবং মাসি বাইরে বেড়াতে যায় তখন আমি সবসময় যোগদান করি। কারণ তারা দুজনেই যখনই দেখা করে তখনই পাগল হয়ে যায়। ওয়েটারদের জ্বালাতন করার কোনো সুযোগ ছেড়ে দেবেন না, আশ্চর্যের কিছু নেই যে আমরা কয়েকটি বার এবং রেস্তোরাঁয় ব্যান্ড করছি।

যখন আমার মা এবং মাসি বাইরে বেড়াতে

বন্ধু বাসায় ছিলো না, এই সু্যোগে তার মায়ের পুটকি ফাটাই চুদে দিলাম।এভাবেই বন্ধুর মাকে ভালোবাসতে হয়, নাহলে কিসের পুরুষ ❤️

বন্ধু বাসায় ছিলো না, এই সু্যোগে

বউকে কাল্লুমামা কে দিয়ে চোদানোর গল্প

বউকে কাল্লুমামা কে দিয়ে চোদানোর

ও যখন ক্লান্ত থাকে, ওকে চুষে দিয়ে খুশি করি!

ও যখন ক্লান্ত থাকে, ওকে চুষে দিয়ে

বিবাহবার্ষিকী উপলক্ষে পাড়ার ছেলেপুলেদের নিমন্ত্রণ করে সারা দুপুর ধরে চোদার সুখ দেওয়ার পর বৌদি

বিবাহবার্ষিকী উপলক্ষে পাড়ার

আব্বু পাশের রূমে পেপার পড়ছিল! এমন সময়ে আমার ধোন বাবাজি দাড়িয়ে গেলো, আম্মু কিছুতেই দিতে চাচ্ছিলো না,পরে আমার যা করার করলাম! পর্ব ৩ আম্মু রাগ না দেখালে পুটকি মারা খেতে হতনা !

আব্বু পাশের রূমে পেপার পড়ছিল!

FRIENDLY SITES